সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
ঘাটাইলে নৌকা–ঈগলের সমর্থকের পাল্টাপাল্টি হামলা, উভয়পক্ষের আহত ৫

ঘাটাইলে নৌকা–ঈগলের সমর্থকের পাল্টাপাল্টি হামলা, উভয়পক্ষের আহত ৫

প্রতিদিন প্রতিবেদক ঘাটাইল : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল–৩ (ঘাটাইল) আসনে আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি মারামারির ঘটনায় ইউপি সদস্যসহ পাঁচজন আহত হয়েছেন। এ সময় নৌকার নির্বাচনি কার্যালয় ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ ওঠেছে । নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারির এ ঘটনায় এলাকায় উত্তাপ ছড়িয়ে পড়েছে।
বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার লক্ষিন্দর ইউনিয়নের বাঘাড়া গ্রামে এ ঘটনা ঘটে বলে ঘাটাইল থানার ওসি মো. আবু ছালাম মিয়া নিশ্চিত করেছেন ।
খবর পেয়ে সাগরদিঘী পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা ভিক্টর ব্যাণার্জী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
আহতদের মধ্যে নৌকার সমর্থনকারী স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. জাফর ও ঈগলের সমর্থক ইউপি সদস্য আমিরুল ইসলাম, তার ভাই হামিদুল ইসলাম, জহিরুল ইসলাম এবং রুহুল আমিনকে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
হামলা ও ভাঙচুরের ঘটনায় স্বতন্ত্র প্রার্থী আমানুর রহমানের সমর্থকদের দায়ী করেছেন নৌকার প্রার্থী ড. কামরুল হাসানের সমর্থক লক্ষিন্দর ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান।
এদিকে স্বতন্ত্র প্রার্থী (ঈগলের সমর্থক) আমানুর রহমানের সমর্থকদের উপর হামলা করে তা ধামাচাপা দিতে নৌকার কার্যালয় ভাঙচুরের ঘটনাটি ড. কামরুল হাসান (নৌকা) সমর্থকদের সাজানো নাটক বলে দাবি করছেন স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক (ঈগল সমর্থক) মো. নুরুল ইসলাম।
তিনি বলেন, নৌকা সমর্থক ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান ঈগল সমর্থকদের অকথ্য ভাষায় গালি-গালাজ করছিলেন। একপর্যায়ে ঈগলের সমর্থককে ডেকে নিয়ে শাসাচ্ছিলেন ওই চেয়ারম্যান। কথা-কাটাকাটির এক পর্যায়ে নৌকার সমর্থকেরা ক্ষিপ্ত হয়ে দেশিয় অস্ত্র দিয়ে স্বতন্ত্র প্রার্থী আমানুরের সমর্থকের ওপর হামলা চালায়। এতে চারজন আহত হলে গুরুতর আহত অবস্থায় ইউপি সদস্যসহ তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নৌকার সমর্থকরা পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়ে ঈগলের সমর্থকদের ফাঁসানোর চেষ্টা করছেন বলে দাবি করছেন ওই আওয়ামী লীগ নেতা।
এ ঘটনায় অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান বলেন, নৌকার নির্বাচন উপলক্ষে খিচুড়ি খাওয়ার আয়োজন করেছিল স্থানীয় সমর্থকরা। এখানে কাউকে গালি-গালাজ করার প্রশ্নই ওঠে না। আমরা আমাদের মতো আলোচনা করছিলাম। হঠাৎ ঈগলের সমর্থকরা এসে অফিস ভাঙচুর করে ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিকে মারধর করেন । একপর্যায়ে দুই গ্রুপেই পাল্টাপাল্টি মারামারির ঘটনা ঘটে।
এ ঘটনায় ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবু ছালাম মিয়া জানান, ওই এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840